বরিশালে হামলার ঘটনায় জামিন পাননি ২১ নেতাকর্মী

বরিশাল ব্যুরো: বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে হামলা ও পরে পুলিশের সঙ্গে আওয়ামী লীগের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ২১ নেতাকর্মীর জামিন দেননি আদালত।
আজ রবিবার (২২ আগস্ট) অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালত তাদের জামিন নামঞ্জুর করে হেফাজতে রেখে সুচিকিৎসা দেওয়ার নির্দেশ দিয়েছেন।
এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী ও বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার জানান, আদালতে সকালে আওয়ামী লীগের ২১ নেতাকর্মীর জামিনের আবেদন জানান তাদের আইনজীবী।
গত ১৮ আগস্ট রাতে ইউএনও মুনিবুর রহমানের বাসায় হামলার চেষ্টার ঘটনায় দায়ের পৃথক দুটি মামলায় তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। শুনানি শেষে আদালত আবেদন নামঞ্জুর করে তাদের জেলহাজতে রেখে সুচিকিৎসা দেওয়ার নির্দেশ দেন।
প্রসঙ্গত, বরিশালে পুলিশ ও আনসার সদস্যদের সঙ্গে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধসহ অন্তত ৩০ জন আহত হন। বুধবার রাতে সদরের ইউএনও মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
এ সময় ঘটনাস্থলে উপস্থিত সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহও আঘাতপ্রাপ্ত হন বলে তিনি দাবি করেছেন। আহতদের মধ্যে তিন পুলিশ ও দুই আনসার সদস্য রয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.