বঙ্গবন্ধু বইমেলার ২য় দিন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু বইমেলার ২য় দিনে কুইজ প্রতিযোগিতা হয়েছে। শিক্ষার্থীদের অংশ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে এ কুইজ প্রতিযোগিতা হয়।
প্রতিযোগিতায় হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়, বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও ফ্লুকুঁড়ি ইসলামিক একাডেমীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
প্রতিযোগিতার ১ম স্থান অধিকার করে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, ২য় বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩য় হয় যৌথভাবে ফ্লুকুঁড়ি ইসলামিক একাডেমী ও নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।
কুইজ প্রতিযোগিতায় মডারেটর ছিলেন জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল এবং বিচারক হিসেবে ছিলেন, নামোশংকরবাটি কলেজের প্রভাষক মোফেকুস সালেহীন, স্বাধীন সাহিত্য পরিষদের সম্পাদক কবি এনামুল হক তুফান, কালেক্টরেট ইংলিশ স্কুলের সহকারী শিক্ষক মোহসিনা খাতুন ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল আলম।
কুইজ প্রতিযোগিতার সঞ্চালনায় ছিলেন, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ ও লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম। এদিন বিকেল ৪টায় একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.