বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করে সোনার বাংলা গড়তে হলে লেখাপড়ার কোন বিকল্প নেই : এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

গাইবান্ধা জেলা প্রতিনিধি: বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির  সাধারণ সম্পাদক ও সাবেক এমপি,৩১ -গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) নির্বাচনি আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, পড়া-লেখার পাশাপাশি খেলাধূলার চর্চা শরীর ও মন উভয়ই উৎফুল্ল রাখতে সহায়তা করে। মাদক-সন্ত্রাস, জঙ্গীবাদ ও অপরাধকর্ম থেকে নিজেকে দূরে রাখে।
২১ মার্চ উপ-নির্বাচন সামনে রেখে  আজ সোমবার দিনভর  পলাশবাড়ী পৌরশহর এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গণসংযোগকালে গ্রীন ফিল্ড ইন্টা: স্কুল এন্ড কলেজের শিক্ষকমন্ডলী-শিক্ষার্থী ও কর্মচারিবৃন্দের সাথে কুশল বিনিময় শেষে শিক্ষক কামরুল হাসান অপূর্ব’র সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।কলেজ অধ্যক্ষ রামদেব সরকার এসময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে নৌকার প্রার্থী এ্যাড.স্মৃতিকে অভিনন্দন জানান।
উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু,ফিরোজ কবির,এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার,অফিস সহকারি জিল্লুর রহমান রউফ ও এসএমবি স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো.মোমিনুল হক প্রধান ছাড়াও আওয়ামী লীগ,সহযোগি ও ভাতৃপ্রতিম সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় তার সাথে ছিলেন।
দিনভর পর্যায়ক্রমেএসএমবি স্কুল এন্ড কলেজ,বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়,এস এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও এম এ সামাদ কারিগরি কলেজ ছাড়াও বিভিন্ন স্কুল-কলেজ এবং মাদ্রাসা পরিদর্শন করেন।
তৃনমুল পর্যায় নির্বাচনি গণসংযোগের অংশ হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠান সমূহের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারি বৃন্দের সাথে পরিচয়-নিজের পরিচতি তুলে ধরে কুশল বিনিময়কালে তিনি নৌকায় ভোট প্রার্থনা করে বলেন বহুমুখি উন্নয়নের স্রোতধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প কেবল নৌকা এজন্য ভোটও দিতে হবে শান্তির প্রতিক নৌকায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.