বঙ্গবন্ধুর সৈনিকরা জনগনের কল্যানে কাজ করে – আইসিটি প্রতিমন্ত্রী পলক


নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বন্যায় চলনবিলবাসিকে অবর্ণনীয় কষ্টের মধ্য দিয়ে কাটাতে হচ্ছে। প্রতিটা দুর্যোগে আমরা ছুটে এসেছি। পৃথিবী বড় সংকটের মধ্য রয়েছে।

করোনায় কোটি কোটি মানুষ আক্রান্ত। ৫ মাস ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। মহামারী করোনা ভাইরাস অপরদিকে বন্যা এই দুর্যোগে জননেত্রী শেখ হাসিনার সততা ও সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

ইতোমধ্য আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন, তবু মানুষের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। জনগনের সেবায় আওয়ামীলীগের কর্মীরা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা মানুষের কল্যাণে কাজ করছেন।

আমরা মিথ্যার রাজনীতি করিনা, ভোটের সময় মানুষের পাশে এসে বড় বড় কথা বলে আমরা ভোট নেয় না। আমরা দুর্যোগে জনগনের পাশে আছি, থাকবো, ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, কেউ অনাহারে থাকবে না, আশ্রয়হীন থাকবে না। আমরা অসহায় মানুষের পাশে দলমত সবাইকে এক কাতারে এসে সহযোগিতার আহবান জানান তিনি।

প্রতিমন্ত্রী আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে ডাহিয়া ও সাতপুকুরিয়া ইউনিয়নে ৫ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রান বিতরন কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন,ডাহিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এম আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন স¤পাদক, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, পিআইও আল আমিন সরকার,জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার হাসানুজ্জামান, ইউনিয়ন সভাপতি মতিউর রহমান রাজা, সাধারন স¤পাদক বেলাল খান, সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ব্যাংকার সুলতান আহমেদ প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.