“বঙ্গবন্ধুর শতবর্ষ জন্মদিন” ‘দর্পণ টিভি’তে বিশেষ আলোচনা অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সমসাময়িক বিষয় ও বিশেষ দিবসগুলো নিয়ে আয়োজনের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের একমাত্র অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ স্টুডিওতে ‘বঙ্গবন্ধুর শতবর্ষ জন্মদিন’ উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠান হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘দর্পণ টিভি’ স্টুডিওতে চলে ‘কথামালায় বঙ্গবন্ধু’ এই আলোচনা অনুষ্ঠান।

‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর প্রযোজনায় ও ‘এরফান গ্রুপ’র সৌজন্যে সরাসরি সম্প্রচারিত এ বিশেষ অনুষ্ঠানে “দর্পণ স্টুডিও” তে অংশ নেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান, নবাবগঞ্জ সরকারী কলেজের অব. অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সৈয়দ নজরুল ইসলাম ও প্রবীন আওয়ামীলীগ নেতা এ্যাড. আবু নজর হোসেন খান (ব্রিটিশ)। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ‘দর্পণ’ উপদেষ্টা কবি এনামুল হক তুফান।

‘বঙ্গবন্ধুর শতবর্ষ জন্মদিন’ উপলক্ষে বিকেলে বিশেষ অনুষ্ঠানে “দর্পণ স্টুডিও” তে অংশ নেন শিশু কবি, মাহফুজা ইয়াসমীন সুচনা, বুশরা তাসনিম, ফাহমিদা ইসলাম, তাসনিয়া আফরিন, নাহিয়ান রায়হানা প্রাপ্তি। কবি অব. অধ্যক্ষ মো. সাইদুর রহমান, কবি প্রকাশ চন্দ্র দাস, কবি রোকসানা আহমেদ, ‘দর্পণ টিভি’র উপস্থাপক কবি মফিজুর রহমান জামাল, ‘দর্পণ টিভি’র উপস্থাপক কবি রাশিদা নসিব শিশির, আব্দুল্লাহ হাফিজ ও কবি এনামুল হক তুফান। কবিগণ বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন কবিতা আবৃত্তি করেন।

শেষে আলোচনায় অংশগ্রহণকারী অতিথিগন চাঁপাইনবাবগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজনে ‘দর্পণ টিভি’ স্টুডিওতে আমন্ত্রণ জানানোয় ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। অতিথিগণ আগামীতেও এধরণের আলোচনা আয়োজনের জন্য ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষকে অনুরোধও জানান।

আলোচকগণ চাঁপাইনবাবগঞ্জ জেলায় এধরণের একটি প্রতিষ্ঠান অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ (অনলাইন) প্রতিষ্ঠা ও দৃষ্টিনন্দন ‘স্টুডিও’ নির্মাণ করে জেলার সম্মান এগিয়ে নিতে অবদান রাখায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, কয়েকমাস ধরেই চাঁপাইনবাবগঞ্জের একমাত্র অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’ স্টুডিওতে বিশেষ দিবস ও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিশেষ আলোচনা ও বিশেষ অনুষ্ঠানের আয়োজন ও সম্প্রচার করে আসছে ‘দর্পণ টিভি’ কর্তৃপক্ষ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.