বগুড়ার দুপচাঁচিয়ায় ৩টি নকল স্বর্ণের মূর্তিসহ ৪ প্রতারক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় বগুড়ার দুপচাঁচিয়ায় তিনটি নকল স্বর্ণের মূর্তিসহ চার প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বুধবার দিবাগত-রাত অর্থাৎ বৃহস্পতিবার (০৯ জুন, ২০২২ ইং) তারিখ রাত্রি ১-টা ১৫ ঘটিকায় উপজেলার খোলাশ মধ্যপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
আজ বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে দুপচাঁচিয়া থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত আসামীরা হলো- যথাক্রমে, ১/ উপজেলার খোলাশ মধ্যপাড়ার মৃত- মোকসেদ আলীর মেয়ে মোমেনা বিবি (৩৫), ২/ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ইসলামপুর গ্রামের সমসেদ ফকিরের ছেলে শহিদুল ইসলাম (৪৮), ৩/ উপজেলার তালুচ গ্রামের মৃত অছিমদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬০), ৪/ একই মহল্লার নজরুল ইসলামের ছেলে সামসুল ইসলাম (৩২)।
র‌্যাব সূত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার খোলাশ মধ্যপাড়া মহল্লায় মোমেনা বিবির বসতবাড়িতে নকল স্বর্ণের মূর্তি নিয়ে চার’জন প্রতারক অবস্থান করছিলো। খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-১২ একটি চৌকস টিম। এই সময় তিনটি নকল স্বর্ণের মূর্তি, একটি সিএনজিচালিত অটোরিকশা, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধারমূলে জব্দ পূর্বক ০৪ প্রতারককে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তাদের দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।
এ ঘটনায় বগুড়ার দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বিটিসি নিউজকে জানান, আসামিদের পুলিশ হেফাজতে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.