বকশীগঞ্জে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বঙ্গবন্ধুর জ্যোষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। ৫ আগস্ট (শনিবার) জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পাশাপাশি বিভিন্ন দপ্তর ও সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পুষ্পস্তবক অর্পণকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বকশীগঞ্জ থানার ওসি মো: সোহেল রানা, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল, উপজেলা পিআইও মো. মজনুর রহমান, মেরুরচর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দকুর রহমান সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সাকা, যুগ্ন সাধারণ সম্পাদক আগা সাইয়ুম, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতি চারণ ও  বিস্তারিত আলোচনা করা হয়।
আলোচনা সভা শেষে উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.