বকশীগঞ্জে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর পাশের একটি চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম মজিবর রহমান (১৯)। সে মেরুরচর ইউনিয়নের মাইছানিরচর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, গত ২ মে স্থানীয় আহমদ আলী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও মাইছানিরচর গ্রামের এক কৃষকের শিশু কন্যা (১১) কে বাড়ির সামনে থেকে ফুঁসলিয়ে নিয়ে পাশ্ববর্তী ব্রহ্মপুত্র নদের তীরে ধর্ষণ করে মজিবর রহমান।

এ ঘটনায় ৬ মে ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বকশীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এর পর থেকে ধর্ষক মজিবর রহমান পলাতক ছিলেন।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক আবদুল আজিজ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর তীরে একটি চরে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করে বকশীগঞ্জ থানায় আনা হয়।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গ্রেপ্তারকৃত মজিবর রহমানকে আজ বুধবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.