বকশীগঞ্জে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে তাঁর রোগ মুক্তির জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৬ টায় বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির কার্যালয়ে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সদস্য সচিব ফকরুজ্জামান মতিনের সঞ্চালনায় এবং বিএনপির আহবায়ক মানিক সওদাগরের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম, যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম কারী, বীর মুক্তিযোদ্ধা নওশেদ আলী, পৌর বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক মো. আশরাফ, মেরুরচর ইউনিয়ন বিএনপির আহবায়ক জাহাঙ্গীর আলম পুলক, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশিকুর রহমান তুলন প্রমুখ।
দোয়া মাহফিলে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, উপজেলা যুবদল, উপজেলা স্বেচ্ছাসেবক  দল সহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করা হয় এবং তার নি:শর্ত মুক্তির দাবি করা হয়। পাশাপাশি চলমান আন্দোলনে নিহত বিএনপি কর্মীদের রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.