ফেনীর ফাজিলপুরে এনআরবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন 

ফেনী প্রতিনিধি: ফেনীর ফাজিলপুরে এনআরবি ব্যাংকের বন্ধু এজেন্ট ব্যাংকিং নামে একটি আউটলেট  উদ্বোধন করা হয়। গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ফেনী সদর উপজেলার ফাজিলপুরের মধ্যম শিবপুর আল আমিন মার্কেটে এই আউটলেট উদ্বোধন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল মাধ্যমে উদ্বোধন করেন এনআরবি ব্যাংক লিমিটেডের  এজেন্ট ব্যাংকিং ও ফরেন রেমিট্যান্স ডিভিশন এর প্রধান মিল্টন রায়।
আউটলেটের এজেন্ট জিয়া উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংক ফেনী শাখার ডিপুটি ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক,ফাজিলপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইউসুফ আলী,ফেনী সদর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন স্বপন।
এতে আরো উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের সিনিয়র এক্সিকিউটিভ এমরান কবির রিপন,এক্সিকিউটিভ আবদুল্লাহ আল নোমান সহ ব্যাংক এবং ইউনিয়নের গন্যমান্য ব্যক্তি বর্গ। শেষে ফিতা ও কেক কাটার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি হয়।
উল্লেখ্য  যে, এই এজেন্ট ব্যাংকিং আউটলেটে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা,নারীদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত হিসাব খোলা,সাপ্তাহিক ও মাসিক ডি,পি,এস হিসাব খোলা, মাসিক স্কীম,নগদ টাকা জমা ও উত্তোলন,স্কুল ব্যাংকিং, বিদ্যুৎ বিল প্রদান,এটিএম কার্ড প্রদান,আরটিজিএস ও বিইএফটিএন সহ সকল ব্যাংকিং সেবা পাওয়া যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.