ফেনীতে রাতের আঁধারে অসহায়দের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর

ফেনী প্রতিনিধি: করোনাভাইরাস মোকাবেলায় হিমশিম খাচ্ছে পুরো বাংলাদেশ। করোনায় অনেকেরই আয়ের পথ বন্ধ হয়ে গেছে। আর এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছে ফেনীর অনেক শ্রমজীবি পরিবার।
তাদের সাহায্য করতে রাতের আঁধারে খাদ্য সামগ্রী নিয়ে ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিচ্ছে ফেনী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর সিরাজুল ইসলাম পাটোয়ারী।
কাউন্সিলর সিরাজুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ফেনী পৌরসভার ৯নং ওয়ার্ডে দরিদ্র মানুষকে দিনে, রাতে বিভিন্নভাবে  সহযোগিতা করে যাচ্ছি এবং  এমন কিছু মানুষ আছে যারা লজ্জায় সাহায্য নিতে পারছে না কিন্তু তাদের সাহায্যের খুব প্রয়োজন, তাদেরকে ব্যক্তিগত উদ্যোগে রাতের বেলায় তাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।
তিনি আরো জানায়, আমার ওয়ার্ডের স্থানীয় সুনামধন্য ব্যবসায়ী মোঃ নজরুল ইসলামসহ আমরা এখন পর্যন্ত চার শতাধিক কর্মহীন শ্রমজীবির পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আগামীতেও এই কর্মকান্ড চলমান থাকবে।
গতকাল সোমবার (১৩ এপ্রিল) রাতে ওয়ার্ডের বিভিন্ন স্থানে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় কাউন্সিলর সিরাজুল ইসলাম পাটোয়ারী, নূর ট্রেডার্সের স্বত্তাধিকারী মোঃ নজরুল ইসলাম, ব্যবসায়ী গোলাম সরোয়ার নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.