হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বেগম জিয়া

ঢাকা প্রতিনিধি: রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে তিনি গুলশানে তার ভাড়া বাসায় ফিরোজায় ফেরেন। তার আগে রাত ৮ টা ২২ মিনিটে তিনি হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা দেন।
খালেদা জিয়ার বাসায় ফেরার তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন।
তিনি বলেন, ‘বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে বাসায় ফিরেছেন। মেডিকেল বোর্ডের নিবিড় পর্যবেক্ষণে ম্যাডামের চিকিৎসা আপাতত বাসায় হবে।’
এর আগে বুধবার রাতে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে বিএনপি চেয়ারপারসনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। আজ তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।
২০২০ সালে শর্তসাপেক্ষে কারাগার থেকে মুক্তি পাওয়ার পর হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন খালেদা জিয়া। ৭৯ বছর বয়সী সাবেক এ প্রধানমন্ত্রী দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.