ফরিদপুরে আ. লীগ নেতার সঙ্গে বিরোধ, সংঘর্ষে নিহত-২

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইল বাড়ী গ্রামে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।
নিহতরা হলেন: আকিদুল মোল্যা (৩৩) ও খায়রুল শেখ (৪৪)।
পুলিশ ও স্থানীয়রা জানান, গোহাইল বাড়ী গ্রামে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকীর সঙ্গে একই এলাকার উপসহকারী কৃষি কর্মকর্তা আরিফ খালাসীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত মাসে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। নির্বাচনে আরিফ পক্ষের সমর্থকদের পরাজিত করে মোস্তফা জামান সভাপতি নির্বাচিত হন।
ওই বিরোধের জের ধরে আজ মঙ্গলবার (০৩ মে) দুপুর ১টার দিকে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করে। এতে আওয়ামী লীগ নেতা মোস্তাফা জামান সিদ্দিকীর বেশ কয়েকজন সমর্থক আ হত হন। তাদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আকিদুল মোল্যা। আর মারাত্মক আহত অবস্থায় ফরিদপুর মেডিকেলে নেওয়ার পর মারা যান খায়রুল শেখ। তাদের একজনের লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং আরেকজনের লাশ বোয়ালমারী থানায় রাখা হয়েছে।
ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বিটিসি নিউজকে বলেন, পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.