প্রেম করে বিয়ের পর স্বামী পলাতক, শ্বশুরবাড়িতে অবস্থান নেওয়া সেই তরুণীকে হাতুরিপেটা

ফরিদপুর প্রতিনিধি: প্রেম করে মোর্শেদা খানম (২০) নামে এক তরুণীকে বিয়ে করেন নিশাত শেখ নামে এক যুবক। বিয়ের পর বাসর রাত কাটিয়ে পরদিন শ্বশুরবাড়িতে নববধূ মোর্শেদাকে রেখে পালিয়ে যান স্বামী নিশাত। এরপর শ্বশুরবাড়িতে অবস্থান নেন ওই তরুণী। তবে কয়েক ঘণ্টা অবস্থান করতেই শ্বশুরবাড়ির লোকজন তাকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
পরে তাকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
গত বুধবার (১৭ এপ্রিল) রাতে ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত স্বামী ফুলবাড়িয়া গ্রামের মো. দুলাল শেখের ছেলে। আর ভুক্তভোগী তরুণী পাশের সোনাপুর ইউনিয়নের চান্দাখোলা গ্রামের সিদ্দিক সর্দারের মেয়ে।
ভুক্তভোগী মোর্শেদা খানম এ সব তথ্য বিটিসি নিউজকে জানান।
মোর্শেদা খানম অভিযোগ করে বলেন, নিশাতের সঙ্গে আমার ফেসবুকে পরিচয়। এরপর টানা ৯ মাস প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সুবাদে নিশাত মাঝেমধ্যে আমাদের বাড়িতে আসতেন।
এরপর গত ৯ এপ্রিল তার সম্মতিতে আমাদের বাড়িতে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর আমার সঙ্গে বাসর রাত কাটিয়ে পরদিন সকালে আমাদের বাড়ি থেকে পালিয়ে যান নিশাত। এরপর গত এক সপ্তাহ পার হয়ে গেলেও আমার সঙ্গে কোনো যোগাযোগ করেনি। গত বুধবার (১৬ এপ্রিল) সকালে আমি আমার স্বামীর বাড়িতে চলে যাই। কিন্তু সন্ধ্যার পর শ্বশুরবাড়ির লোকজন আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে।
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জয়দেব কুমার সরকার বিটিসি নিউজকে বলেন, মোর্শেদা নামে এক তরুণী হাসপাতালে ভর্তি আছে। তবে তার শারীরিক অবস্থার বিষয়টি আমরা প্রকাশ করব না। যদি ওই তরুণীর পরিবার আইনি আশ্রয় নেয় তাহলে লিখিতভাবে সব তথ্য দেওয়া হবে।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বিটিসি নিউজকে বলেন, ট্রিপল নাইন নম্বরে ফোন করে বিষয়টি আমাদের জানান ওই তরুণী। তবে তিনি লিখিত কোনো অভিযোগ করেননি।
ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল-নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বিটিসি নিউজকে বলেন, বিষয়টি জেনেছি। তবে অভিভাবক ছাড়া ওই তরুণীর পরিবার কিভাবে একটা অপ্রাপ্ত বয়সী ছেলের সঙ্গে তার বিয়ে দিলেন, এটাও দেখার বিষয়। ঘটনাটি তদন্ত করে দেখা হবে। আর যদি ওই তরুণীর পরিবার লিখিত অভিযোগ দেয়, তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.