প্রাথমিক শিক্ষার গুণগত মান বাড়াতে কাজ করছে সরকার : গণশিক্ষা প্রতিমন্ত্রী

নীলফামারী প্রতিনিধি: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, প্রাথমিক শিক্ষার ভৌত অবকাঠামো উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিকতায় সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো দৃষ্টিনন্দন হয়ে উঠেছে। শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, প্রাথমিক শিক্ষার গুণগত মান বাড়াতেও কাজ করছে সরকার।
আজ সোমবার (৮ মে) নীলফামারী শিল্পকলা একাডেমিতে জেলা প্রাথমিক শিক্ষা বিভাগ আয়োজিত মানসম্মত প্রাথমিক শিক্ষা প্রাথমিক শিক্ষার অংশীজনের সমন্বয়ে সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাকির হোসেন।
প্রতিমন্ত্রী বলেন, ‘শিক্ষা দক্ষ ও বিবেকবান তৈরির হাতিয়ার। আজকের শিশু আগামী দিনে জাতিকে নেতৃত্ব দেবে। আর জাতির ভিত্তি তৈরি হয় প্রাথমিক শিক্ষার মাধ্যমে। এ জন্য সরকার মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে কাজ করছে।’
নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা দেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত। বক্তব্য দেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান শাহীন মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপপরিচালক মুজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.