প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে আওয়ামীলীগ নেতা আটক


নাটোর প্রতিনিধি: প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের মামলায় গোলজার হোসেন (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে পাবনার চাটমোহর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার গোলজার নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে ও জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মামলা ও গ্রেপ্তারের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের ঐ প্রবাসী দুই বছর আগে ইরাকে পাড়ি জমান। সেখান থেকে তার স্ত্রীর কাছে নিয়মিত টাকা পাঠাতেন।

এরই মধ্যে পাশের নাজিরপুর গ্রামের আওয়ামী লীগ নেতা গোলজার হোসেন ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এবং একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই গৃহবধূর অশ্লীল ছবি ভিডিওতে ধারণ করে তা প্রচারের ভয় দেখিয়ে বিভিন্ন সময় পাঁচ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন গোলজার হোসেন।

গত এক মাস আগে প্রবাসী স্বামী দেশে ফিরে আসেন এবং টাকা-পয়সার হিসাব চান। এ অবস্থায় তার স্ত্রী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোলজারের কাছে পাঁচ লাখ ২০ হাজার টাকা রাখা আছে। তিনি টাকা চাইলে গোলজার তালবাহানা করতে থাকেন। গত ২ অক্টোবর তার স্বামী আবারও টাকা চাইতে গেলে গোলজার ও তার লোকজন তাকে মারপিট করে আহত করেন। এ নিয়ে থানায় তিনি একটি অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

গতকাল বুধবার বিকালে বিষয়টি মীমাংসার জন্য শালিস বৈঠকের আয়োজন করা হয়। শালিসে ওই গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন। কিন্তু ধর্ষণের বিষয়টি আপোষযোগ্য না হওয়ায় শালিস ভন্ডুল হয়ে যায়। পরে ওই গৃহবধূ থানায় ধর্ষণের মামলা করলে রাতেই পুলিশ আসামী গোলজার হোসেনকে গ্রেপ্তার করে।

জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গ্রেপ্তার গোলজার হোসেনের পদবী নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সে যে কাজ করেছে তা দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করেছে। আমরা তাকে দল থেকে বহিষ্কার করার প্রস্তুতি নিচ্ছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.