পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে এনামুল হক (৩৮) নামে এক যুবকের লাঠি দিয়ে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে একই এলাকার সেরাজুল ও তার ছেলের বিরুদ্ধে।
এ ঘটনায় আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) এনামুলের পিতা বাদী হয়ে ৪ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের  হরবানীনগর এলাকায় এ ঘটনা ঘটে।
আহত এনামুল হক কাকিনা ইউনিয়নের কাঞ্চনশ্বর এলাকার শহিদুর রহমানের ছেলে।
অভিযোগ সুত্রে জানা গেছে, ২৬ ফেব্রুয়ারী সন্ধায় এনামুল তার সেচপাম্প হতে বাড়ীতে আসার পথে  পুর্ব আক্রোশে পারিবারিক ও জমিজমার বিষয়কে কেন্দ্র করিয়া লাঠি সোটা,লোহার রড,ধারালো দা দিয়ে এনামুলের মাথা বরাবর আঘাত করে। লাঠির আঘাতে তার মাথা ফেটে গিয়ে রক্তাক্ত হওয়ায় মাঠিতে লুটিয়ে পড়েন। পরে তার পরিবারের লোকজন সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। যাহার ভর্তি রেজিঃ নং- ১৯৪৯/৩১। বেড নং-১৫। ভর্তির তারিখ-২৬/২/২০২১ইং।
আহত এনামুলের পিতা শহিদুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এনামুলের মাথায় ৪ টি সেলাই দেয়া হয়েছে। এ ছাড়া তাঁর সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেফার্ড করে আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.