পুলিশের পৃথক ৩’টি অভিযানে রাজশাহীর তানোরে চোলাইমদ উদ্ধারসহ ০৪ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান এবং মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় গতকাল শুক্রবার (১৪ইং ফেব্রুয়ারী) ২০২০ ইং বরাবরের মতোই তানোর থানা পুলিশের অভিযান পরিচালনা করা হয়। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এতে সার্বিকভাবে নেতৃত্বে দেন। সেই সময় রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পৃথক পৃথক ৩টি অভিযান চালিয়ে রাজশাহীর তানোরে চৌলাইমদ উদ্ধারসহ বিভিন্ন মামলায় ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের অভিযান ৩টি পরিচালনা কারী অফিসার ও গ্রেফতারকৃত আসামীরা হলেন যথাক্রমে, প্রথম অভিযানে: এসআই (নিঃ), মোঃ সানোয়ার হোসেন, এএসআই (নিঃ), মোঃ হাফিজুল ইসলাম, তানোর থানা, রাজশাহী। তারা সঙ্গীয় পুলিশ ফোর্সসহ আসামী ১। মোঃ আঃ মান্নান (৪৫), পিতা- মোঃ রমজান আলী সাং শিকপুর, থানা- তানোর, জেলা- রাজশাহী-কে মাদকদ্রব্য পান করার অপরাধে গ্রেফতার করতে সক্ষম হন। দ্বিতীয় অভিযানে: পুলিশ পরিদর্শক (নিঃ), মোঃ সাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামী ১। মোঃ জহির (৩১), পিতা- মৃত: মোহাম্মদ আলী সাং- পরানপুর, থানা- তানোর জেলা- রাজশাহী-কে ১৫ (পনের) লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ গ্রেফতার করতে সক্ষম হন। তৃতীয় অভিযানে, থানার এএসআই (নিঃ), মোঃ রকিবুল হাসান, এএসাই (নিঃ), শ্রী. পলাশ রায়, সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী, ১। মোঃ নইমুদ্দীন লবির পিতা- মৃত: তরিকুল্লাহ সাং- গোকুল, পোষ্ট- তালন্দ, ২। মোঃ আব্দুল করিম (২৫), পিতা- মোঃ হামিদ আলী, সাং- গোকুল নীচপাড়া, উভয় থানা- তানোর জেলা- রাজশাহীদের গ্রেফতার করতে সক্ষম হন।

এই গ্রেফতারকৃত আসামীদের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি), রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের পক্ষ থেকে শুক্রবার দিবাগত রাত্রে পৃথক পৃথকভাবে ৩টি অভিযান পরিচালনা করি। সে সময় পুলিশের অভিযানে, ১জনকে মাদকদ্রব্য পান করার অপরাধে, ১জন মাদক ব্যাবসায়ীকে ১৫ (পনের) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ এবং অপর ২ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় আসামিদের গ্রেফতার করা হয়েছে।

ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ী কিংবা মাকদ সেবনকারীদের নির্মূল করার জন্য আমরা পুলিশ প্রশাসন প্রতিনিয়ত অভিযান পরিচালনার মাধ্যমে এদের প্রতিহত করেই চলেছি এবং প্রতিহত করতে সার্বক্ষণিক প্রস্তুত আছি। পাশাপাশি ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ যে কোন অরাজকতা সৃষ্টি কারী অপরাধীদের গ্রেফতার করতে আমরা দৃড় প্রতিজ্ঞ।

আজ শনিবার (১৫ইং ফেব্রুয়ারী) আমাদের থানা পুলিশের গ্রেফতারকৃ এই ০৪ আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.