গণতন্ত্র-ভোটাধিকার ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে কারামুক্ত করার কোনো বিকল্প নেই-খুলনা বিএনপি

 
খুলনা ব্যুরো: বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খুলনায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ বক্তারা বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র-ভোটাধিকার-মৌলিক মানবাধিকার ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে কারামুক্ত করার কোনো বিকল্প নেই।
বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকতে খালেদা জিয়াকে কারাগারে আটক রেখেছে। খালেদা জিয়ার শারীরিক অবস্থা খারাপ। তার বিদেশে চিকিৎসার প্রয়োজন। কিন্তু মুক্তি না দেওয়ায় তিনি বিদেশে চিকিৎসা নিতে পারছেন না। এ কারণে খালেদা জিয়াকে মুক্ত করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়েছে।
কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী আজ শনিবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে মহানগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।
বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, আমীর এজাজ খান, ডা. গাজী আব্দুল হক, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, অ্যাডভোকেট গাজী আব্দুল বারী, জাফরউল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, স ম আব্দুর রহমান, কামরুজ্জামান টুকু, সাইফুর রহমান মিন্টু, সিরাজুল হক নান্নু প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.