পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১আসামী আটক

বিশেষ প্রতিনিধি: গত বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) ২০২০ তারিখে রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে তানোর উপজেলালার বিভিন্ন এলাকাজুড়ে অভিযান পরিচালনা করে ০১জনকে আটক করতে সক্ষম হন থানা পুলিশ। চলমান অভিযান পরিচালনা গ্রেফতারকৃত অফিসার ও গ্রেফতারকৃত আসামী হলেন যথাক্রমে, এএসআই (নিঃ) শ্রী পলাশ রায় সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মোঃ আবু জাফর @ শহিদ @ শহিদুল ইসলাম, পিতা- মোঃ জারজিম আলী, সাং- ধানতৈর উত্তরপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধিয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি।

তার’ই ধারাবাহিকতায় আজ শনিবার দিবাগত রাত্রে এই অভিযান পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ০১ জনকে আটক করতে সক্ষম হয়েছি। গত কয়েক দিনের চলমান অভিযানে আটকের প্রেক্ষিতে এলাকার পরিবেশ অনেকটায় শান্ত। আজ শনিবার (১৮ই জানুয়ারী) আসামীকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা দেশ ও জাতির কল্যানার্থে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে আমরা সার্বক্ষণিক প্রস্তুত আছি। এই অভিযান চলমান থাকবে পাশাপাশি আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারি ব্যাপক আকারে বৃদ্ধি করা হয়েছে। বিশেষ করে মাদকের ব্যাপারে আমরা তানোর থানা পুলিশ পূর্ব থেকেই সকল বাধা’কে উপেক্ষা করে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে চলেছি। মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ, এ বিষয়ে আমরা আপোষহীন, এই মাদক নামের ভয়াল থাবা থেকে শিশু কিশোর ও যুবসমাজকে রক্ষা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। পুলিশের একার পক্ষে শতভাগ মাদক নির্মূল করা সম্ভব নয় এর জন্য এলাকার সচেতন মহলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.