রাবি প্রতিষ্ঠাতা মাদার বখশ’র ৫৩তম মৃত্যুবার্ষিকীর স্বরণ সমাবেশ সফল করার আহবান

বিশেষ প্রতিনিধি: আগামী সোমবার (২০শে জানুয়ারী) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশের ৫৩তম মৃত্যুবার্ষিকীর স্মরণ সমাবেশ সফল করার আহবান জানানো হয়েছে।

আজ শনিবার (১৮ জানুয়ারী) রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে এই আহবান জানানো হয়।

আজ শনিবার (১৮ জানুয়ারী) বিকেলে নগরীর সাহেব বাজার, লক্ষিপুর মোড়, সিএন্ডবি মোড়, ফায়ার সার্ভিস মোড়, আলুপট্টি মোড়, কুমারপাড়া, কাটাখালি এলাকায় গণসংযোগের মাধ্যমে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, বিটিসি নিউজের সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, বিটিসি নিউজের বার্তা সম্পাদক রাকিবুর হাসান শুভ, সাংবাদিক আমানুল্লাহ আমান, কাটাখালি পৌর কাউন্সিলর খোকনুজ্জামান মাসুদ, মুনসুর রহমান মিঠু, আরিফুল ইসলাম, ফটোসাংবাদিক রফিকুজ্জামান রানা প্রমুখ।

উল্লেখ্য,  আগামী সোমবার (২০শে জানুয়ারী) ২০২০ ইং রাবি প্রতিষ্ঠাতা মাদার বখশ’র ৫৩তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বিস্তারিত কর্মসূচি হাতে নেয় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। কর্মসূচির অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং সোমবার বিকেল ৩টায় সাহেববাজার প্রেসক্লাব চত্বরে স্মরণ সমাবেশ। পাশাপাশি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.