পুঠিয়ায় পিকআপ ভ্যান-বাসের মুখোমুখি সংঘর্ষে জাপানী নাগরিকসহ দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়া উপজেলায়  পিকআপ ভ্যান ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এক  জাপানী নাগরিকসহ দুইজন নিহত  হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আজ সোমাবার রাত সোয়া সাতটায় (রাজশাহী-ঢাকা মহাসড়ক) পুঠিয়া উপজেলার সেনভাগ ঢালান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এতে পিকআপ ভ্যানের ড্রাইভার গোলাপ আহম্মেদ (২৬)  ঘটনাস্থলেই মারা যান। গুরুত্বর আহত অবস্থায়  মিঃ আব্বাসী (৩০) নামের অপর একজনকে  রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ড্রাইভার গোলাপ টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোকার বাইস গ্রামের আহাদ আলীর ছেলে। অপরজন প্রবাসী আব্বাসী তুরস্ক বংশোদ্ভূত জাপানী নাগরিক। তিনি বেনজয়েন গ্রুপের কর্মকর্তা ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, যাত্রীবাহী বাস রাজশাহী অভিমুখে যাচ্ছিলো। আর একটি পিকআপ ভ্যান নাটোরের দিকে যাচ্ছিলো। এসময় হালকা বৃষ্টি হচ্ছিলো। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক নিহত হন। এসময় গুরুতর আহত হন অপর একজন। খবর পেয়ে পুঠিয়া দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, রাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী বাস ও একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। উদ্ধারের পর দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ আটক করা হয়েছে। বর্তমানে নিহত ও আহত ব্যক্তিদের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.