তানোরের চান্দুরিয়ায় ব্যারিস্টার আমিনুলের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের তানোর উপজেলার চান্দুড়িয়ায় ধানের শীষের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেছে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ সোমবার সকাল থেকেই উপজেলার চান্দুরিয়ায় গণসংযোগ শুরু করেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও রাজশাহী-১ আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক।

এ সময় তিনি জনগণের ভালবাসায় সিক্ত হন। জনগনকে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিলে জনতাও তাকে সাদরে গ্রহণ করেন।

গণসংযোগে আরও অংশগ্রহণ করেন, তানোর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও তানোর পৌরসভার মেয়র  মিজানুর রহমান মিজান, উপজেলা  সংগ্রামী দলের সভাপতি আব্দুল মালেক।

এ সময় উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক  মাহফুজুর রহমান মাহফুজ, গোদাগাড়ী উপজেলা ছাত্রদলের সভাপতি, সাধারন সম্পাদকসহ ছাত্র নেতা বেদার উদ্দীনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বিএনপি প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক আশা প্রকাশ করে বিটিসি নিউজকে বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষ বিজয়ী হবে।

উল্লেখ্য, প্রথমে ব্যারিস্টার আমিনুলের মনোনয়ন অবৈধ ঘোষিত হলেও আপিলে প্রার্থীতা ফিরে পান তিনি।

প্রসঙ্গত, একই আসনে বাংলাদেশ জামায়াতে ইসলামী থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলটির নায়েবে আমির মোঃ মুজিবুর রহমান মনোনয়ন জমা দিলেও পরবর্তীতে তা প্রত্যাহার করে নেন। ফলে জোটগতভাবে একক প্রার্থী হওয়ায় অনেকটা এগিয়ে আছেন সাবেক এই মন্ত্রী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.