নগরীর ১৮নং ওয়ার্ডে মিনু’র পথসভা ও গণসংযোগ

বিএনপি প্রতিবেদকসংসদ নির্বাচন উপলক্ষে আজ সোমবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীর ১৮ নং ওয়ার্ডে পথসভা, গণসংযোগ ও প্রচারণা করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। তিনি নেতাকর্মীদের নিয়ে শালবাগান পাওয়ার হাউজের মোড় থেকে থেকে পথসভা গণসংযোগ শুরু করেন।

তিনি অত্র ওয়ার্ডের প্রতিটি পাড়া, মহল্লায় পথসভা ও গণসংযোগ করেন। সেখানে অত্র ওয়ার্ডের হাজারের উপরে নারী পুরুষ উপস্থিত ছিলেন। তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়া, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশের জনগণের স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এ সময়ে অত্র এলাকায় জনতার ঢল নামে। নারী পুরুষ সবাই ধানের শীষে ভোট প্রদানের জন্য নানা ধরনের স্লোগান দিতে থাকে। নেতাকর্মী ও সমর্থকদের স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।

এ সময়ে প্রতিটি পাড়ার জনগণ তাদের প্রিয় নেতা মিজানুর রহমান মিনুকে এক পলক দেখার জন্য রাস্তা, বাড়ির ছাদে এবং বারান্দায় ছুটে আসেন। তারা হাত নেড়ে মিনুকে শুভেচ্ছা জানান। সেই সাথে ধানের শীষে ভোট প্রদানের আশ্বাস প্রদান করেন।

পথ সভায় উপস্থিত ছিলেন, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাবেক নারী সংসদ সদস্য জাহান পান্না, ১৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, সাবেক কাউন্সিলর ও সহ-সভাপতি মাসুদ আহম্মেদ, বিএনপি নেতা হালিম, ফরিদ, জসিম ও মিনার, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, সহ-সভাপতি গোলাম সাকলাইন ইকো, যুবনেতা মাসুদ পারভেজ (মাসুদ), মঞ্জুর, করিম, রিয়াজ, অমিত, বাবু, আরিফ, শহিদ ও ইসরাফিল, মহিলা দলের যুগ্ম আহবায়ক সামসুন্নাহার ও রোজি, জাতীয়তাবাদী সংগ্রামী দলের সভাপতি আনোয়ার হোসেন আনন, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ইলিয়াস বীন কাশিম, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিনসহ অত্র বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.