পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল, খুঁজছে পুলিশ

ক্রাইম (পাবনা) রিপোর্টার: পাবনার সুজানগরে পিস্তল হাতে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে পোস্ট করে ভাইরাল হয়েছেন স্থানীয় ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুল।
তবে এই ঘটনার পর বিভিন্ন নেতার ছত্রছায়ায় উঠে আসা এই ছাত্রলীগ নেতার দায় দায়িত্ব নিচ্ছেন না কেউ।
যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া পিস্তল হাতে এই ছাত্রলীগ নেতা সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও সদ্য বিলুপ্ত হওয়া পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক।
তিনি পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে।
ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতাদের সঙ্গে আলাপকালে তারা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিভিন্ন সময় বিভিন্ন দলের সঙ্গে থাকা সুবিধাভোগী আবু বক্কার সিদ্দিকী রাতুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত। রাতুল দীর্ঘদিন ধরে পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। আমরা অবিলম্বে এই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নানআজ বৃহস্পতিবার (০৫ মে) বিটিসি নিউজকে জানান, ফেসবুকে ছবিটি ছড়িয়ে পড়ার পরই আমরা খবর পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে অস্ত্রধারী ওই যুবককে আইনের আওতায় আনবো। ইতোমধ্যে ফোর্স মাঠে নেমেছে। বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.