পাথরবাহী ট্রাক পড়ল পুকুরে, অল্পের জন্য রক্ষা পেলেন অর্ধশতাধিক বাসযাত্রী

ময়মনসিংহ ব্যুরো: পাথরবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে তাকে ধাক্কা দেয় দ্রুতগামী যাত্রীবাহী বাস। এ ঘটনায় ট্রাকটি উল্টে মহাসড়কের পাশের পুকুরে পড়ে যায়। এ সংঘর্ষে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেলেও অল্পের জন্য রক্ষা পান অর্ধশতাধিক যাত্রী। তবে এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকের চালক ও চালকের সহকারী।
আজ রবিবার (০৬ আগস্ট) সকালে এ ঘটনা ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের কানুরামপুরের আতকাপাড়া এলাকায়।
স্থানীয় সূত্র, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রবিবার সকালে কিশোরগঞ্জ থেকে টাঙ্গাইলগামী অনন্যা সুপার নামের একটি যাত্রীবাহী বাস দ্রুতবেগে যাওয়ার সময় ওই স্থানে সামনে পড়ে একটি পাথরবাহী ট্রাক। ওই ট্রাকের সামনে ছিল একটি ট্রলি। দ্রুতগামী বাসটি ট্রাকটিকে ওভারটেক করার সময় জোরে ধাক্কা দেয়।
এতে ট্রাকটি উল্টে গিয়ে পড়ে পাশের আতকাপাড়া এলাকার জনৈক আব্দুর রশিদের পুকুরে। পুকুরে পড়ার আগে ট্রাকটি ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের পিলার ও বেশ কয়েকটি কাঁঠালগাছ উপড়ে নিয়ে যায়। ধাক্কার পর বাসটি আটকে যায় পুকুরপাড়ে। এ অবস্থায় বাসের যাত্রীরা ভেতর থেকে নেমে প্রাণে রক্ষা পান।
খোঁজ নিয়ে জানা যায়, এই সড়কে প্রতিদিন সকাল থেকে সারা দিন কমপক্ষে চারটি টাঙ্গাইলগামী অনন্যা সুপার বাস যাতায়াত করে। এদের গতি অনেক। আজ যে বাসটি দুর্ঘটনার শিকার হয়েছে, তা চালাচ্ছিলেন আল-আমীন নামের বাসচালকের সহকারী। পেছনে থাকা অন্য একটি বাসের চালক এ ঘটনা নিশ্চিত করেন। ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.