টাইটানিক সিনেমার গানের সেই গায়িকা সেলিন বিরল রোগে আক্রান্ত

বিটিসি বিনোদন ডেস্ক: দীর্ঘদিন ধরেই অসুস্থ টাইটানিক সিনেমার জনপ্রিয় ‘মাই হার্ট উইল গো অন’ গাওয়া গানটি বিশ্বনন্দিত গায়িকা সেলিন ডিওন। এ কারণে অনেকদিন থেকে সংগীত জগৎ থেকে দূরে থাকছেন তিনি।
সম্প্রতি সেলিন ডিওনের শারীরিক অবস্থার বিষয়ে জানিয়েছেন তার বোন ক্লাউডেট। বিরল রোগের সঙ্গে কঠোর লড়াই করছেন সেলিন।
ক্লাউডেটের তথ্য মতে, গায়িকার সুস্থতার জন্য সঠিক চিকিৎসা চেষ্টা চললেও এই বিরল রোগের সঠিক ওষুধ খুঁজে পাওয়া কঠিন। চিকিৎসকরা তাদের সর্বোচ্চ চেষ্টা করছেন। সেলিনও কঠোরভাবে লড়াই করছেন এই পরিস্থিতির সঙ্গে। সুস্থতার জন্য সব রকম চেষ্টাই করছেন গায়িকা। সে এই বিরল রোগের ক্ষেত্রে শীর্ষ গবেষকদের পরামর্শ শুনছেন।
ক্লাউডেট বলেছেন, যখন আমি তাকে কল করি এবং সে ব্যস্ত থাকে, তখন আমি আমার বোন লিন্ডার সাথে কথা বলি যে তার সঙ্গে থাকে এবং আমাকে বলে যে সে কঠোর পরিশ্রম করছে।
তিনি বলেন, সেলিন সব সময় নিজের জগতে সেরা থাকতে চেয়েছে। সে নিজের গন্তেব্যে ছুটেছে। আসলে এক পর্যায়ে আমাদের হৃদয় ও শরীর আমাদের কিছু বলার চেষ্টা করে। এটা শোনা গুরুত্বপূর্ণ। আমি সত্যিই মনে করি যে তার এখন বেশির ভাগ সময় বিশ্রাম নেয়া দরকার।
সেলিনের এই বিরল রোগ সম্পর্কে চিকিৎসকরা জানিয়েছেন, এই রোগে যিনি আক্রান্ত হন তার সারা শরীরের সমস্ত পেশিতে নানা ধরনের টান লাগতে শুরু করে। এমনকি বারবার তিনি উল্টে পড়ে যেতে পারেন, চোট পেতে পারেন। কারণ কোনো পেশির ওপরেই তার আর কোনো নিয়ন্ত্রণ থাকে না।
‘টাইটানিক’ সিনেমার বিখ্যাত গান ‘মাই হার্ট উইল গো অন’-এর জন্য সেরা গায়িকা হিসেবে অস্কার পেয়েছিলেন সেলিন ডিওন।
জনপ্রিয় এই গায়িকার জীবনে এর আগেও অনেক ঝড় এসেছে। ২০১৪ সালে তার স্বামী রেনে অ্যাঞ্জেলিলের ক্যান্সারের সময় নিজের ক্যারিয়ার থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছিলেন সেলিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.