পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক আহত 

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে পাওনা টাকা চাওয়ায় সন্ত্রাসী লেলিয়ে দিয়ে  যুবককে ছুরিকাঘাতে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে।
মিশন মোড় এলাকার বাসিন্দা আহত  রাজিব হাসান (রনি)’র বাবা আজিজার রহমান বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায় শহরের শাকোয়া বাজার এলাকার লাল মিয়ার ছেলে নুরনবী (৪০) এর সাথে টাকাপয়শা লেনদেনকে কেন্দ্র করে বিরোধ ছিল। গত ১০ সেপ্টেম্বর নুরনবির নিকট পাওনা টাকা চাইতে গেলে রনির সাথে মারমুখি আচরণসহ তাকে কোন প্রকার টাকা পয়শা দিবে না বলে হুমকি দেয়।

পরবর্তীতে রনি শহরের মিশনমোড় থেকে  পৌরমার্কেট যাওয়ার সময় নুরনবির হুকুমে বাবু পারা এলাকার আকবর মিয়ার ছেলে মেরুন (৩০) সহ অজ্ঞাত ৩/৪ চার জন পাটোয়ারী মার্কেট এলাকায় রনির উপর হামলা চালায়।

এসময় রনির পকেটে থাকা মোবাইল ক্রয় ও বিদুৎ বিল বাবাদ ৪৭০০০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, রনি বাধা দিলে হামকারীরা ধারালো ছোড়া দিয়ে তার বাম হাতে স্বজরে আঘাত হেনে পকেটের টাকা নিয়ে পালিয়ে যায়।
ছুড়ির আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে আহত রনিকে স্থানীয় দোকানদার ও পথচারীরা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে অভিযোগকারী আজিজার রহমানের সাথে কথা বললে তিনি বলেন, বর্তমানে আমার  ছেলে রনি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার হাতে ৪১ টি সেলাই করেছে ডাক্তার। আমি এ ঘটনার সাথে জড়িত সকলের সুষ্ঠ বিচার দাবি করছি।
অভিযোগ বিষয়ে জানতে চাইলে লালমনিরহাট  সদর থানার অফিসার্স ইনচার্জ শাহ আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.