পলাশবাড়ী-সাদুল্লাপুর আসনে ডাঃ ইউনুস আলি সরকার এমপির কোন বিকল্প নাই

 

গাইবান্ধা প্রতিনিধি: পলাশবাড়ী- সাদুল্লাপুর আসনের উন্নয়নের এমপি ডাঃ ইউনুস আলি সরকারকে এ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকার টিকেট দেওয়ার জোর দাবী এ আসনের মানুষের। উপজেলা দুটির ২০ ইউনিয়নের প্রায় ৪ লাখ ভোটার ডাঃ ইউনুস আলি সরকার এমপির উন্নয়ন কাজে বেজায় খুশি। তার ৫ বছর শাসন আমলে ব্যাপক রাস্তা – ঘাট পাকা করণ করেছেন। ব্যাপক স্কুল – কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দিরের উন্নয়ন করেছেন। ছোট- বড় বহু ব্রীজ করেছেন। উপজেলা দুটির আইন- শূঙ্খলা স্বাভাবিক রেখেছেন।

আজ শুক্রবার এ আসনের মানুষ নিরাপদে রাস্তা- ঘাট চলাচল করতে পারছেন। ডাঃ ইউনুস আলি সরকারের সফল নেতৃত্বে এ আসনের আ’ লীগের মধ্যে কোন কোন্দল বা দলবাজি, চাপাবাজি, চাদাবাজি, টেন্ডার বাজি, এমপির লোক পরিচয়ে কোন প্রকার অবৈধ কাজ কর্মনেই। বর্তমানে সর্ব প্রকার কাজবাজ চলছে স্বাভাবিক ভাবে। সকলে স্বাধীনভাবে কাজ করতে পেরে ডাঃ ইউনুস আলি সরকার এমপি সবার প্রিয় পাত্রে পরিণত হয়েছেন। সাধারণ মানুষের ধারনা এবং এমনভাবে ডাঃ ইউনুস আলি সরকার এমপি আস্থা অর্জন করেছেন তিনি পুনরায় এমপি নির্বাচিত হলে এ আসনে একটি রাস্তাও কাচা থাকবে না। এ কথা এখন অকপটে স্বীকার করেন উপজেলা দু’ টির সর্ব শ্রেণী পেশার মানুষেরা। মানুষেরা আজ চায়ের দোকান, বিভিন্ন অলিতে গলিতে, গ্রামের টংয়ে বসে ডাঃ ইউনুস আলি সরকারের উন্নয়নের গুনগান করছেন। হাটে, ঘাটে মাঠে এখন একটাই নাম ডাঃ ইউনুস আলি সরকারকে পুনরায় এমপি হিসাবে দেখতে চাই। উপজেলার কৃষকেরা জানান, এখন আমাদের আর বিএসদের কাছে খাতা সহি করে সার নিতে হয় না। আমরা ধানের দাম পাচ্ছি। যদি আমাদের ভুর্তিকির টাকাটা ঠিকমত দেওয়া হয় তাহলে আমরা আমাদের ফসল উৎপাদনে আরও লাভবান হব। আমরা আমাদের উন্নয়নের ডাঃইউনুস আলী সরকার এমপির নিকট জোরবাদী জানাবো আপনি আমাদের সর্ব প্রকার দিক দিয়ে সহযোগিতা করেছেন।

আমাদের সেচ পাম্পে  বিদ্যুৎতে যে ভুর্তিকি দেওয়া হয় তা আমরা পাই না। সেটা আমাদের পাইয়ে দেওয়ার ব্যবস্থা করবেন। অপরদিকে স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষকেরা বর্তমান এমপির এক প্রকার ভক্ত হয়ে গেছেন। তারা বলছেন, ডাঃ ইউনুস আলি সরকার পুনরায় এমপি নির্বাচিত হলে আমাদের জন্য ভালো হবে। আমরা তার কাছে কাজ বাজ করে খুব শান্তি পেয়েছি। উপজেলার ব্যবসায়ী সমাজ জানান, আমরা ব্যবসা বানিজ্য করে খুবই শান্তি পাচ্ছি। আমাদের ব্যবসা বানিজ্যেয় বর্তমান এমপির লোকের প্রভাব পাই নাই। উপজেলার সুশিল সমাজের মানুষেরা জানান, বর্তমান এমপির ৫ বছরে বিগত দিনের চেয়ে ব্যাপক উন্নয়ন সার্ধিত হয়েছে। সাধারণ মানুষের কস্ট লাঘব হয়েছে। পাকা রাস্তার কারণে গ্রামের মোড়ে মোড়ে ছোট বড় বহু হাট বাজার গড়ে উঠেছে। সোলার প্যানেলের মাধ্যমে ঘরে ঘরে আলো পৌছে গেছে। অর্থাৎ মানুষের স্বাভাবিক মৌলিক চাহিদা গুলো তিনি পুর্ণ করতে পেরেছেন।

মানুষ আজ চাইলেই সব কিছু করতে পারছে। এ জন্য ডাঃ ইউনুস আলি এমপি যথেস্ট ভালো। আমরাও জননেত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানাই মনোনয়নটা ডাঃ ইউনুস সাহেবকেই দেওয়া হোক। সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা হতে পারে আগামী সপ্তাহে। এ নির্বাচনকে সামনে রেখে ৩১ – গাইবান্ধা -৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর)  আসনের মনোনয়ন প্রত্যাশী সাদুল্লাপুর আ’ লীগের সভাপতি ডাঃ ইউনুস আলি সরকার এমপি তার নির্বাচনী এলাকায় প্রচার- প্রচারনার অংশ হিসেবে আগামী ৪ নভেম্বর রোববার ব্যাপক গনসংযোগের প্রস্তুতি নিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকায় ভোট প্রার্থনা করে চলেছেন। আবার তাকে পুনরায় এমপি নির্বাচিত করার আহবান জানিয়ে বক্তব্য দিয়েছেন উন্নয়নমূলক প্রকল্প উদ্ধোধন করার সময় এবং বিভিন্ন মতবিনিময় ও সভা সেমিনারে। দিচ্ছেন আরও অসমাপ্ত কাজ গুলোসহ আরও অনেক উন্নয়ন কাজের ফিরিস্তি।

তিনি বলেন, আমি ডাক্তার আমার কোন চাওয়া পাওয়া নেই। আমি এলাকার সন্তান। আমার এলাকার জন্য কিছু করার দায়বদ্ধতা আছে। সে কারনে এখানে এসেছি মানুষের সেবা করার জন্য। নিজের পেট ভরানোর জন্য নয়। আমি আমার এ আসনে দৃশ্যমান উন্নয়ন ঘটিয়েছি। আমার স্নায়ুতন্ত্রের জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন আমি তার সে দায়িত্ব যথাযতভাবে পালন করার চেষ্টা করেছি। বাকিটা আপনারা বলতে পারবেন। আমি আমার পলাশবাড়ী- সাদুল্লাপুর আসনের মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি। বাকী জীবনটা যেন তাদের সেবা করে মরতে পারি। এ জন্য আমাকে পুনরায় এমপি নির্বাচিত করে উন্নয়নের ধারা আব্যাহত রাখতে এবং জননেত্রীর হাতকে শক্তিশালী করবেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.