পলাশবাড়ীতে প্রতিবন্ধী ধর্ষন ও পৃথক অপহরণ মামলার ৩ আসামী গ্রেফতার 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষন ও পৃথক অপহরণ মামলায় ৩ আসামীকে অবশেষে ঢাকা থেকে গ্রেফতার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মোহাম্মাদ তৌহিদুল ইসলামের নির্দেশনা মোতাবেক পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানার সার্বিক তত্ত্বাবধানে ও তদারকিতে এসআই মানিক রানা এসআই মোঃ আঃ মান্নান, ও এসআই  মোঃ সুলতান মাহমুদ অভিযান পরিচালনা করে ঢাকা ডিএমপি এলাকা হতে অত্র থানার অপহরণ মামলার ভিকটিম মোছাঃ কবিতা আক্তার (১৬) উদ্ধার পূর্বক উক্ত অপহরণ মামলার আসামী পলাশবাড়ী পৌর এলাকার বৈরী হরিণ মারি গ্রামের আজিম উদ্দিনের ছেলে ১। মোঃ রাসেল মিয়া (২০) ও মৃত কামাল হোসেনের ছেলে ২। মোঃ চান মিয়া চান্দু (৬৫) গ্রেফতার করে।
একই টিম ঢাকার  খিলগাঁও থানার মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষন মামলার প্রধান আসামী  পলাশবাড়ী থানার মামলা নং-০২, তাং-০৪/০৭/২১, ধারা-৯(১)/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ১নং আসামী পলাশবাড়ী পৌর এলাকার হিজলগাড়ী গ্রামের মধু মিয়ায় ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৬) কে ডিএমপি ঢাকা এলাকা হতে অভিযান পরিচালনা করে গ্রেফতার করে।
এ খবর নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা। তিনি জানান,মামলা মূলে গ্রেফতাকৃতদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে ।
উল্লেখ্য, ২০২১ সালের ২ জুলাই এক প্রতিবন্ধী ধর্ষিত হয়। এব্যাপারে ধর্ষিতার মাতা রোজি বেগম বাদী হয়ে ধর্ষক আশরাফুলের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। এ মামলা দায়ের হতে সে পলাতক ছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.