পলাশবাড়ীতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আনন্দ র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  

গাইবান্ধা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি আজ। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক।

এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দূনীতি – সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন অার সহিংস রাজনীতির অন্ধকার কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ। একারণে ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালিন করে বাংলাদেশ আওয়ামীলীগ।

এ উপলক্ষে গাইবান্ধা জেলার পলাশবাড়ী  উপজেলা আওয়ামী লীগের অায়োজনে গণতন্ত্রের বিজয় দিবস পালিত হয়েছে। আজ বুধবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩ টায়  দিবসটি উপলক্ষে এক বিশাল আনন্দ  র্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌমাথা মোড়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহ- সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, জাহাঙ্গীর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ফিরোজ কবির সুমন, সদস্য ও উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি মনিরুজ্জামান রাসেল, উপজেলা ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়ন, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.