ফেনীর দাগনভূঁঞায় ২৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক-৩

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁঞায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ইসলামী ব্যাংক সোনাগাজী কুঠিরহাট এজেন্ট ব্যাংকের পরিচালক মোঃ আবু জাফর শাহীনকে অপহরণ পূর্বক ২৭ লাখ ৬১ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। জব্দ করা হয়েছে এই ঘটনায় ব্যবহৃত প্রাইভেট কার।
ঢাকা ও ঢাকার আশেপাশে অভিযান পরিচালনা করে ঘটনায় সম্পৃক্ত মোঃ জাকির হোসেন, মোঃ সবুজ মিয়া ও মোঃ ইমরান নাজির নামের ৩ জনকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী (বিপিএম, পিপিএম)।
আজ বুধবার (৩০ ডিসেম্বর) সকালে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন তিনি।
পুলিশ সুপার জানান, ছিনতাইয়ের ঘটনায় আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানিয়েছেন। তাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।
আটককৃত জাকির হোসেন বরগুনার তালতলী থানাধীন পঞ্চকরালিয়া, সবুজ মিয়া বগুড়া জেলার সদর উপজেলার জেলাদার পাড়া ও ইমরাম নাজির পাবনার চাটমোহর থানার চৌরইকুল এলাকার বাসিন্দা।
তারা দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকাসহ বিভিন্ন ব্যাংকের সামনে অবস্থান করে প্রতিনিয়ত ডাকাতি সংগঠিত করে আসছিলো বলে জানান পুলিশ সুপার। এছাড়া তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ২১ অক্টোবর ফেনীর দাগনভূঁঞা ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে সোনাগাজী ফেরার পথে কুঠিরহাট এজেন্ট ব্যাংক শাখার পরিচালক মোঃ আবু জাফর শাহীনকে ডিবি পরিচয়ে জোরপূর্বক একটি প্রাইভেট কার যোগে উঠিয়ে নিয়ে যায়। পরে তার কাছে থাকা ২৭ লাখ ৬১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দয়াপুর নামক স্থানে ফেলে রেখে যায়। এই ঘটনায় আবু জাফর বাদী হয়ে দাগনভূঁঞা থানায় একটি মামলা দায়ের করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.