পলাশবাড়ীতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্ধোধন

গাইবান্ধা প্রতিনিধি: ৫ ম পর্যায়ে সারাদেশের ন‍্যায় ৫০টির মধ্যে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্ধোধন গণভবন থেকে করেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনা।
রোববার (৩০ জুলাই) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি এসব মডেল মসজিদের উদ্ধোধন করেন। ধর্ম মন্ত্রণালয়ের অধীনে “শেখ হাসিনার অবদান ইসলাম প্রসারে মডেল মসজিদ বির্নিমান”এপ্রতিপাদ‍্যকে সামনে রেখে পলাশবাড়ী পৌরসভার অফিসের হাটে অবস্থিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্ধোধন কালে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
মডেল মসজিদের সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান রিহান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং মডেল মসজিদের ফলক উম্মোচন করেন স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ‍্যাড,উম্মে কুলছুম ম্মৃতি।
আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন,অতিরিক্ত জেলা ম‍্যাজিস্ট্রেট জাহিদ হাসান সিদ্দিক,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ‍্যুৎ,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,সহকারী কমিশনার (ভূমি)এস,এম ফয়েজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)ইবনে মিজান,সি-সার্কেল উদয় কুমার সাহা, থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ, জেলা আ.লীগ সহ-সভাপতি আবু বকর প্রধান,উপজেলা আ.লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.