পররাষ্ট্র প্রতিমন্ত্রী আজ রাতে ট্রেনযোগে রাজশাহী আসছেন

পিআইডি প্রতিবেদক: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম দুই দিনের সরকারি সফরে আজ রাতে ট্রেনযোগে রাজশাহী আসবেন। সফরসুচি অনুযায়ী প্রতিমন্ত্রী আগামীকাল শুক্রবার সকালে রামচন্দ্রপুর বিদ্যুত সাবস্টেশন এর উদ্বোধন করবেন।

দুপুরে তিনি বাঘা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন। বিকেলে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পরদিন শনিবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী সকালে বাঘা উপজেলায় নবনির্মিত বাঘা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের এবং নবনির্মিত বাঘা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করবেন। দুপুরে তিনি মোজাহার হোসেন ডিগ্রী কলেজের নিয়োগ বোর্ডে উপস্থিত থাকবেন। বিকেলে চারঘাট উপজেলার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। পরদিন রবিবার প্রতিমন্ত্রী সকালে বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগদান করবেন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.