পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হাইওয়ে পুলিশের সাথে মালিক-শ্রমিকদের আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: আসন্য পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে বাস ও ট্রাক পরিবহনের মালিক ও শ্রমিক প্রতিনিধিবৃন্দ এবং চালকদের সাথে রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দূর্ঘটনা কমাতে পবা হাইওয়ে থানার  উদ্যোগে জনসচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার (২২শে জুলাই) সকাল ১১ টার দিকে পবা হাইওয়ের নবনির্মিত ভবনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জম্মশত বার্ষিকী ‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষে বৃক্ষও রোপন করেন।

অনুষ্ঠানের শুরুতে পবা হাইওয়ে থানার নবনির্মিত ভবনের মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মজিব বর্ষ” উদযাপন উপলক্ষ্যে বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন মোঃ শহিদ উল্লাহ্‌ পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ, বগুড়া, রিজিয়ন, বগুড়া।

এসময় রাজশাহী জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ্‌কে সন্মননা স্মারক তুলেদেন মোঃ রুহুল আমিন সভাপতি পুঠিয়া শ্রমিক ইউনিয়ন।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দীর সভাপতিত্বে এ সময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ্ বলেন, আগামী পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে তিন ইস্তরের ব্যবস্থা নেয়া হয়েছে। সার্বক্ষণিক মহাসড়কে হাইওয়ে পুলিশের সদস্যরা টহলে থাকবে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হবে এবং মহাসড়কে দূর্ঘটনা এড়াতে কুইক রেসপন্স টিম থাকবে।

এছাড়াও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ট্রাক-প্রাইভেট কারে কোনো চালক যেন মানুষ বহন না করে সে দিকে হাইওয়ে পুলিশের কঠোর নজর দারি থাকবে বলেও জানান এই পুলিশ সুপার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ  রায়হান ইবনে রহমান এছাড়া আরো উপস্থিত ছিলেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.