নোয়াখালী করিমপুর মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুধারামের এওজবালিয়া ইউনিয়নে করিমপুর মানবসেবা ফাউন্ডেশন নামক একটি সেচ্চাসেবী সংগঠনের নিজস্ব অর্থায়নে প্রায় দেড় শতাধিক গরীব-দুঃখী, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
আজ সোমবার বিকেল ৩ ঘটিকায় পশ্চিম করিমপুর হাজী রহমতুল্লাহ তালীমুল কুরআন নূরানী মাদ্রাসার মাঠে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
এসময়,মানব সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও সংস্থার কোষাধ্যক্ষ জনাব আবদুল হক মাষ্টারের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিমপুর তালীমুল কুরআন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইউসুফ,হাফেজ মাহমুদুল হাসান ও সংস্থার নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জনাব ফিরোজ আলম স্বপন,নির্বাহী সদস্য দুলাল মিয়া।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন,সংস্থার সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুমন,শিক্ষা বিষয়ক সম্পাদক ফজলুর রহমান,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মামুন,সমাজ কল্যাণ সম্পাদক মোঃঅপু,সদস্য মোঃ ওয়াকিব হোসেন,সদস্য নজরুল ইসলাম, সদস্য মোঃ মামুন প্রমুখ।
উল্লেখ্য, সেচ্ছাসেবী সংগঠনটির বিভিন্ন কার্যক্রমে প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি জনাব মনসুর ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জনাব কাজী সাহেদসহ আরো অনেকে সার্বিক সহায়তা করে আসছে।
মানবসেবা মূলক এই সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক। এটি ২০১৮ সালে এক ঝাঁক তরুণ সেচ্ছাসেবী নিয়ে গঠিত হয়েছে। বর্তমানে এর সদস্য সংখ্যা অর্ধশতাধিক। সংস্থাটি বিভিন্ন রাষ্ট্রীয় দিবস,ধর্মীয় অনুষ্ঠান, ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান,রাস্তা মেরামত,সাঁকো তৈরি,সম্বলহীন অসুস্থ রোগীর চিকিৎসা সেবা প্রদান সহ আরো বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.