ধর্ম ব্যবসায়ীদের মুখোশ উন্মোচিত হয়েছে – প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে জননেত্রী শেখ হাসিনা। দেশদ্রোহী চক্র কে প্রতিহত করতে আওয়ামীলীগের সকল নেতাকর্মী কে সজাগ থাকতে হবে। কওমী মাদ্রাসাকে ব্যবহার করে কিছু ধর্ম ব্যবসায়ীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। ধর্মকে পুঁজি করে যারা রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়। তাদের মুখোশ উন্মোচিত হয়েছে।
তিনি আরো বলেন, মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়ন বাঁধাগ্রস্থ করা সম্ভব না। মুজিববর্ষ অনুষ্ঠানে ১০০ টিরও বেশি রাষ্ট্র বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেছে। বাংলাদেশ এখন বিশ্বের মডেল। অনেক দেশ আমাদের অনুসরণ করছে।
আজ সোমবার দুপুরে উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা হলরুমে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আ’লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান, যুগ্ন সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা,  সাংগঠনিক সম্পাদক লুৎফুল হাবিব রুবেল,  ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.