নোয়াখালীতে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত-৮৪

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও একজন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৫ জনে। এ সময় নতুন করে ৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৯ হাজার ২৯০ জনে।
গতকাল মঙ্গলবার (০৮ জুন) রাত ১০টা ৪০ মিনিটে বিটিসি নিউজকে নিশ্চিত করেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
সিভিল সার্জন জানান, নোয়াখালীর ল্যাবে ৩৫০ টি নমুনা পরীক্ষায় ৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরের ৪৯ জন, বেগমগঞ্জের ১৫ জন, সুবর্ণচরের এক জন,  সোনাইমুড়ীর দুই জন, চাটখিলের আট জন, সেনবাগের দুই জন, কোম্পানীগঞ্জের দুই জন ও হাতিয়া উপজেলার দুই জন রয়েছেন।
এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৯ হাজার ২৯০ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৩৬১ জন আর বিভিন্ন উপজেলার ৫ হাজার ৯২৯ জন।
তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া একজনসহ করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৫ জনের। যার মধ্যে সদরের ২৩ জন আর বিভিন্ন উপজেলার ১০২ জন।
প্রসঙ্গত, গত শুক্রবার (০৪ জুন) বিকেল ৪টায় জেলা প্রশাসক খোরশেদ আলম খান জেলাবাসীকে সুরক্ষা দেওয়ার স্বার্থে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার নোয়ান্নই, কাদিরহানিফ, বিনোদপুর, অশ্বদিয়া, নেওয়াজপুর ও নোয়াখালী ইউনিয়নে সাতদিনের লকডাউন ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.