নাটোরের দুইটি পৌর এলাকায় ৭ দিনের লকডাউন শুরু

নাটরে প্রতনিধি: করোনা সংক্রমন রোধে নাটোর পৌরসভা ও সিংড়া পৌরসভা এলাকায় সপ্তাহব্যাপী ঘোষিত লকডাউন শুরু হয়েছে। আজ বুধবার সকাল ৬ টা থেকে শুরু হওয়া এই লকডাউন সফল করতে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন। শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে গণপরিবহন ও মানুষদের চলাচল নিয়ন্ত্রণ করতে পুলিশ তৎপর রয়েছে।
এদিকে নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বিটিসি নিউজকে জানান, গত ২৪ ঘন্টায় স্থানীয়ভাবে র‌্যাপিড এস্টিজেন টেষ্ট করে ১৬৮ জনের নমুনা সংগ্রহ করে ৪৪ জনের পজেটিভ পাওয়া গেছে। সংক্রমনের হার ২৬.১৯ শতাংশ।
তবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি ডিপার্টমেন্টের রিপোর্ট এখনো পৌছেনি। করোনা সংক্রমণে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন দিলীপ নামে একজনের মৃত্যু হয়েছে।
গতকাল রাতে তার অবস্থা আশংকাজনক হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। দিলীপ কুমার শহরের চকরামপুর এলাকার গোপাল নারায়নের ছেলে। এতে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯ জন।
এদিকে পুলিশ সুপার লিটন কুমার সাহা বিটিসি নিউজকে জানান, সাত দিনের লকডাউন সফল করতে সর্বত্মক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোন ভাবেই কাউকে এই লকডাউনের বিধি নিষেধ ভঙ্গ করা হবে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.