নোয়খালীতে অপরাধ নিয়ন্ত্রণে ১৬০ সিসি ক্যামেরা  

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে অপরাধ নিয়ন্ত্রণ ও সনাক্তকরণের লক্ষ্যে ১৬০ সিসি ক্যামেরা কন্ট্রোল ও মনিটরিং সেন্টার উদ্বোধন করলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো.আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার)।
বুধবার (২৮  সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী সুধারাম মডেল থানায় আনুষ্ঠানিক ভাবে তিনি এ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিআইজি মো.আনোয়ার হোসে।
এ সময় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী পৌরসভা মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, নবাগত পুলিশ সুপার দীপক জৌতি খিসা, অতিরিক্ত পুলিশ সুপার একরামুল হক ও সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ারুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি অপরাধ নিয়ন্ত্রণে ও সনাক্তকরণে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধিদের সহযোগিতা করার জন্য আহবান জানান। সুধারাম থানায় বিভিন্ন পয়েন্টে ১০০টি সিসি ক্যামেরা ও বেগমগঞ্জ, চৌমুহনীতে ৬০টি সিসি ক্যামেরা কন্ট্রোল ও মনিটরিং সেন্টার উদ্বোধন করা হয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি জেলা শহর মাইজদী ও তার আশপাশে স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যা বেশ কয়েকটি ঘটনা জনমনে বিরূপ ভাব সৃষ্টি হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.