লোক প্রশাসন বিভাগের নতুন চেয়ারম্যান নাসির উদ্দিন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব প্রনীতা দত্ত চাকুরী থেকে ইস্তফা দেওয়ায় তদস্থলে একই বিভাগের সহকারী অধ্যাপক মো: নাছির উদ্দিন কে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন।
গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি হয়।
মুরাদ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব প্রনীতা দত্ত চাকুরী থেকে ইস্তফা দেওয়ায় তদস্থলে একই বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো: নাছির উদ্দিন- কে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ২৫ (৩) ধারা মোতাবেক ০৩ (তিন) বছরের জন্য লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান নিয়োগ করা হলো।এ আদেশ তাঁর যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।
এ বিষয়ে লোক প্রশাসন বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন বলেন,” বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ প্রশাসক মাননীয় ভাইস চ্যান্সেলর স্যারের নির্দেশক্রমে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা আমি সুচারুরূপে পালন করার চেষ্টা করবো। নতুন বিশ্ববিদ্যালয় হিসাবে আমরা জানি বিভাগের কিছু সীমাবদ্ধতা আছে, তা সত্ত্বেও আমি বিভাগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।”
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জপ্রতিনিধি এ্যালেন ধ্রুব পান্ডে। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.