নির্মাণ সামগ্রীর মুল্যবৃদ্ধির প্রতিবাদে ঠিকাদারবৃন্দের মানববন্ধণ (ভিডিও)

রংপুর প্রতিনিধি: রড, সিমেন্ট, পাথর ও বিটুমিনসহ সকল প্রকার নির্মাণ সামগ্রীর লাগামহীন মুল্যবৃদ্ধির প্রতিবাদে এবং সকল সিন্ডিকেট চক্রদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে রংপুরে মানববন্ধণ করেছেন সর্বস্তরের ঠিকাদারবৃন্দ।
আজ বুধবার (১৬ মার্চ) নগরীর প্রেস ক্লাব চত্ত্বরে রংপুর ঠিকাদার সমিতি ব্যানারে রড, সিমেন্ট, পাথর ও বিটুমিনসহ সকল প্রকার নির্মাণ সামগ্রীর মুল্য বৃদ্ধির প্রতিবাদে এবং সকল সিন্ডিকেট চক্রদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন রংপুর ঠিকাদার সমিতির আহবায়ক ও বিশিষ্ঠ ঠিকাদার মোঃ রফিকুল ইসলাম দুলাল।
রংপুর ঠিকাদার সমিতির সদস্য সচিব ও বিশিষ্ঠ ঠিকাদার মোঃ রইচ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের যূগ্ম আহবায়ক শফিকুল ইসলাম মিঠু, খায়রুল কবীর রানা,  মঞ্জুর আহমেদ আজাদ ও জয়নুল ইসলাম বাবুসহ অন্যান্য ঠিকাদারবৃন্দ।
মানবন্ধনে বক্তারা বলেন, লাগামহীন মুল্যবৃদ্বির কারনে দরপত্রের সিডিউল অনুযায়ী কাজ করতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান গুলো চরম আর্থিক ক্ষতির সন্মুখীন হচ্ছে। কোভিড-১৯ মোকাবেলাসহ বর্তমান বাজারে নির্মাণ সামগ্রীর লাগামহীন ঊর্ধ্বগতি আমাদেরকে নিঃস্ব করে ফেলেছে।
সিন্ডিকেটের কারনে দেশে রড, সিমেন্ট, পাথর ও বিটুমিনসহ সকল প্রকার নির্মাণ সংশ্লিষ্ট পণ্যের দাম লাগামহীন ভাবে বৃদ্ধি করা হয়েছে। আমরা সকল সিন্ডিকেট চক্রদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, বিভিন্ন প্রতিষ্ঠানের দরপত্রের মাধ্যমে পাওয়া কাজগুলো পূর্ব নির্ধারিত মূল্যে তুলতে গেলে আমরা দেউলিয়া হয়ে যাব। আমাদের পরিবার বাঁচাতে নির্মাণসামগ্রীর মূল্য কমাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.