নিত্যপন্যের মূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান : মেয়র মোস্তফা

রংপুর ব্যুরো:  নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য রংপুরের সকল শ্রেণির ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেছেন পবিত্র রমজান মাসকে জিম্মি করে অধিক মুনাফা থেকে ব্যবসায়ীদের বিরত থাকতে হবে।

আজ মঙ্গলবার মহানগরীর সিটি বাজারের মাছ, মাংস, মুরগী, চাল, ফলমুলসহ নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার পরিদর্শনের সময় তিনি এই আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মোঃ মাহমুদুর রহমান টিটু,  কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, মোঃ মাহাবুবার রহমান মঞ্জু, মোঃ মিজানুর রহমান মিজু, মেয়র মহোদয়ের সহকারী একান্ত সচিব কাজী জাহিদ হোসেন লুসিড, সিটি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মোঃ মাসুম মিয়া প্রমুখ।

এসময় মেয়র পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষায় যথাযথভাবে ইবাদত পালনের পাশাপাশি নগরীতে দিনের বেলায় উন্মুক্ত অবস্থায় হোটেল/রেস্তরাঁ পরিচালনা না করার জন্য রেস্তরা মালিকদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন ইফতার সামগ্রিসহ সকল প্রকার খাদ্যে ভেজাল দেয়া এবং ফলমুলে বিষাক্ত ফরমালিন মিশানো থেকে ব্যবসায়িদেও বিতরত থাকতে হবে।

মেয়র বলেন, পবিত্র রমজান মাসে  রাস্তা-ঘাট, হাট-বাজার ও ফুটপাতসহ নগরীর গুরুত্বপূর্ণ স্থান সমূহ পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে সবাই মিলে। ফুটপাত দখল হতে বিরত থাকা এবং নগরীর প্রধান প্রধান সড়ক যানযটমুক্ত রেখে পারস্পরিক সম্প্রীতি ও সহমর্মিতা বজায় রাখতে হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.