নাটোরে ২২ মাদকসেবী গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরে মাদক সেবনের সময় ২২ মাদকসেবিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছে থেকে ৫ গ্রাম গাঁজা ও ২৫০ গ্রাম চোলাই দেশী মদ সহ মাদক সেবনের উপকরন জব্দ করা হয়। গতকাল বুধবার রাতে সদর উপজেলার একডালা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন: মোঃ মিঠু (৪৮), রওশান আলী (৬২), মোঃ মোতালেব(৫৫), শরিফুল ইসলাম (৪৫), মোঃ রিয়াজ (৩৫), মোঃ হৃদয় (২২), মোঃ বিপ্লব (২৫), মোঃ আনোয়ার হোসেন (৪৮), আবু সাইদ(৬২),সামছের জোয়ার্দ্দার (৪৬), মামুন বিশ্বাস (২৭), মোঃ বাবু প্রমানিক (৩২), মোঃ ইউসুফ (৫০), চান্দের মন্ডল (৪০), রাব্বানী মোল্লা (২৪), শরিফুল ইসলাম (৩৮), মোঃ আজিজুল (২২), মোঃ ইমতাজ (৪৮), বিপ্লব কুমার দাস (৩৮), মোঃ শামীম (২০), নাহিদ (২৩) ও তোফাজ্জেল হোসেন (৫৬)।
সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যার পর তার নেতৃত্বে সদর উপজেলার একডালা গ্রামে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।
এ সময় একত্রে মাদকসেবনের সময় ওই ২২ জনকে হাতে নাতে গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন এলাকা থেকে এসে একত্রে বসে মাদক সেবন করছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.