নাটোরে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলায় ১৮ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার সন্ধ্যায় সদর উপজেলার হুগোলবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল, নাটোর সদর উপজেলার তেবাড়িয়া (হুগোলবাড়ীয়া) এরাকার জয়নাল হোসেনের স্ত্রী তাছলিমা পারভীন (৪০) ও শহরের চৌধুরী বড়গাছা এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে রবিন (২৮)।
সোমবার সকালে হেরোইনসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলামের যৌথ নের্তৃত্বে সদর উপজেলার হুগোলবাড়ীয়া রেলগেট এলাকায় চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল। এসময় ১৮ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
এছাড়া অভিযানকালে গ্রেফতারকৃতদের নিকট থেকে মাদক বিক্রয়লব্ধ ৪ হাজার পাচশত টাকা, দুটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড জব্দ করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০২১৮ এর ৩৬ (১) এর সারনী ৮ (খ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.