নাটোরে লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হওয়ায় এক বৃদ্ধকে মারপিট


নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের এজেন্ট হওয়ায় লালচাঁন (৬০) নামে এক বৃদ্ধকে কৃষককে মারপিট করে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের কর্মীরা। গতকাল মঙ্গলবার রাত ৮ টায় বড়বড়িয়া বাজারে এ ঘটনা ঘটে । কৃষক লালচাঁন ঐ এলাকার মৃত মোজাম আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের এজেন্ট হওয়ায় লালচাঁনকে ২০/২৫ জন তরুণ লাঠিসোটা ও হকিষ্টিক দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে ভর্তি করে।
আহত লালচাঁন বিটিসি নিউজকে জানান, আমি এশার নামাজ শেষে জমির কাজের জন্য কামলা ঠিক করতে যায় স্থানীয় বাজারে যায়। এ সময় দেখি স্থানীয় তরুণ সুজন, হাফিজ,জাভেদ,হাফিজুল নেতৃত্বে ২০/২৫ জন ছেলে লাঠিসোটা ও দা হাসুয়া নিয়ে মিছিল করতে বাজার অতিক্রম করছিল। মিছিলে শ্লোগান ছিল “দুই একটা করে বিএনপি জামাত ধর,ধইরা ধইরা জবাই কর। মিছিলের পিছনে থাকা কয়েকজন আমাকে আনারস প্রতিকের এজেন্ট হয়েছিস বলে বেধড়ক মারপিট করে ফেলে চলে যায়।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গালের আনারস প্রতিকের বরবরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তাকে এজেন্ট করা হয়।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাবির হোসেন কাঙ্গাল বিটিসি নিউজকে বলেন, নৌকা প্রতিকের প্রার্থীর কর্মী সমথর্করা আমার আনারসের এজেন্টদের হুমকি ধামকি দিচ্ছে। কেন্দ্রে যেতে নিষেধ করছে।
এ ব্যাপারে কথা বলার জন্য নৌকা প্রতিকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলতাব হোসেনের মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।
নাটোর থানার ওসি মনসুর রহমান বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমরা আহত এজেন্টকে অভিযোগ দিতে বলেছি। এঘটনায় অভিযান চলছে। তবে এলাকায় স¤পূর্ণ শান্তিপুর্ণ অবস্থা বিরাজ করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.