নাটোরে মহাসড়কে তিনদিনে তিন মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গত তিনদিনে মহাসড়কের বিভিন্ন স্থানে তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়।

এসময় স্থানীয়রা ড্রাইভার মানিক হোসেন (৩৬) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মানিক জামালপুর সরিষাবাড়ি উপজেলার বাউসি মধ্যপাড়ার হাসান আলীর ছেলে।

এর আগেরদিন সোমবার বিকেল ৫টার দিকে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন আছেরউদ্দিন সরদার (৭০) নামে এক বৃদ্ধ। বনপাড়া-নাটোর মহাসড়কের আহমেদপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আছেরউদ্দিন নাটোরের গুরুদাসপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত বেনায়েতউল্লাহ সরদারের ছেলে।

এছাড়া রবিবার বিকেলে বনপাড়া-পাবনা মহাসড়কের উপজেলার গোধরা এলাকায় রুবেল হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সে সিরাজগঞ্জের উল্লাপাড়া আনজারু গ্রামের হাফিজুর রহমানের ছেলে এবং একটি এনজিও তে কর্মরত ছিলেন।

পেশাগত কাজে বনপাড়া থেকে রাজাপুর যাওয়ার পথে তার এই দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসূন নূর গত তিনদিনে মহাসড়কে দুর্ঘটনায় তিনটি মৃত্যুর সংবাদের সত্যতা স্বীকার করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.