নাটোরে বড়াইগ্রামে সাবেক স্বামীকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা, মা মেয়ে আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে আল-আমিন হক বাবু (২৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ রহিমা বেগম (৪৫) ও তাসলিমা আক্তার মৌ (২২) নামের মা-মেয়েকে আটক করেছে পুলিশ।

গত বুধবার উপজেলার বনপাড়া পৌর সবার প্রফেসর পাড়ায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্বার করে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতী হলে আজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আল-আমিন হক বাবু উপজেলার কালিকাপুর গ্রামের জহুরুল হকের ছেলে।

ফেসবুকে বাবুর হাত-পা বাধা ভিডিও ভাইরাল হওয়ায় বিষয়টি আলোরণ সৃষ্টি হলে মা মেয়েকে আটক করে পুলিশ।

আল-আমিন হক বাবু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বনপাড়া প্রফেসর পাড়া এলাকার আজিজ খাঁয়ের মেয়ে তাসলিমা আক্তার মৌ এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় ৬ মাস পুর্র্বে তাদের বিয়ে হয়।

বিয়ের একমাস পরে তাকে তালাক দিয়ে পাবনার এক ছেলেকে বিয়ে করে মৌ। সেখানে কিছুদিন সংসার করার পর সেখানে তালাক দিয়ে আবার বাবার বাড়িতে অবস্থান করে।  এক পর্যায়ে আবার আমার সাথে যোগাযোগ হয়। আমাকে আবার বিয়ে করার জন্য চাপ দেয়।

বিষয়টি নিয়ে ২০ শে আগষ্ট বনপাড়া পৌর সভায় বসে মিমাংসা হয়। মৌ আমাকে বুধবার সকালে ফোন দিয়ে ১০ মিনিটের জন্য তার বাড়িতে যাওয়ার জন্য বারবার অনুরোধ করতে থাকে। আমি তার অনুরোধ শুনে তার বাড়িতে যাই।

আমাকে ভিতর থেকে চাবি দিয়ে বাহির থেকে খুলে ভিতরে প্রবেশ করতে বলে। আমি তার কথা মত বাড়ির ভিতরে প্রবেশ করলে তার চাচা গুরুমশৈল গ্রামের বিল্লাল খাঁ (২৬), মৃত রকমত উল্লাহর ছেলে রবিউল করিম (২৮), মোহাম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ, মা রহিমা বেগমসহ আরো কয়েক জন লোক আমাকে দড়ি দিয়ে হাত পা বেধে ফেলে এলোপাতারি ভাবে মারতে থাকে। আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরে দেখী আমার হাত খোলা এবং তারা বাহিরে।

আমি কৌশলে দরজা বন্ধ করে পাশে তাকা ফোন থেকে আমার দুলাভাই নজরুল ইসলামকে ফোনে বিষয়টি জানালে স্থানীয় কাউন্সিলর শিরিন আক্তারসহ পাঁচ জন কাউন্সিলর এসে আমাকে উদ্বার করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.