নাটোরে বাস-মিনিবাস মালিক সমিতি অফিসে মুখোশধারীদের হামলায় আ. লীগ নেতা সহ আহত-৩ 

নাটোর প্রতিনিধি: নাটোরে বাস-মিনিবাস মালিক সমিতি অফিসে অজ্ঞাত মুখোশধারীদের হামলায় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নাবিলা পরিবহনের মালিক বাবুল আকতার ও মালিক সমিতির যুগ্ম সম্পাদক রাজকীয় পরিবহন বাসের মালিক মজিবর রহমান ও তারেক পরিবহন মালিক আব্দুর রশীদ আহত হয়েছেন।
গতকাল বৃহম্পতিবার রাত ৯ টার দিকে সমিতি কাযালয়ে এই হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন মজিবর রহমান বলেন, রাত ৯ টার দিকে তিনি সহ সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও নাটোর পৌর সভার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাবুল আকতার এবং তারেক পরিবহনের মালিক আব্দুর রশীদ সমিতি কার্যালয়ের দোতালা থেকে নীচে নামার সাথে সাথে ১০/১২ জন মুখোশধারী সন্ত্রাসী তাদের ওপর অর্তকিতে হামরা চালায়।
সন্ত্রাসীরা হাতুরি দিয়ে তাদের বেধড়ক মারপিট করে। এসময় তাদের চিৎকারে সমিতির কার্যালয়ে উপস্থিত কর্মকর্তাসহ অন্যদের এগিয়ে আসতে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
একটি সুত্র বলছে,আগামী ৫ মে সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এনিয়ে দু’টি পক্ষের মধ্যে বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে।
সমিতির সভাপতি লক্ষন পোদ্দার জানান,হামলাকারীরা মুখে মাক্স পড়ে ছিল। এঘটনার খবর পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। ধারনা করা হচ্ছে সম্প্রতি সমিতির পুর্বে কমিটি ভেঙ্গে দিয়ে নতুন এডহক কমিটি গঠন করায় প্রতিপক্ষরা এই হামলা চালিয়ে থাকতে পারে। অফিসের সিসি ফুটেজ দেখে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।
আওয়ামীলীগ নেত্রী ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি বলেন, দলের মধ্যে অনুপ্রবেশকারী দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে। বাস মালিক সমিতির অফিসের সিসি ফুটেজ দেখে সন্ত্রাসীদের সনাক্ত করে দ্রুত গ্রেফতারের দাবী জানান তিনি।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও কোন লিখিত অভিযোগ করেননি কেউ। সিসি ফুটেজ দেখে জড়িত সনাক্ত করার কাজ চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.