র‌্যাব-১২ এর অভিযানে ফেন্সিডিল-গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৫০ (একশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিল ও ৮.৪ কেজি গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।
শুক্রবার (২২ এপ্রিল) ২০২২ তারিখ রাত্রী ০৩.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোল চত্বর  ফুড ভিলেজ প্লাস রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে  আসামী নিমাই অধিকারী (৩০) পিতা- মৃত- নির্মল কুমার অধিকারী, সাং- বারখাদা, থানা- কুষ্টিয়া সদর, জেলা- কুষ্টিয়া’কে ১৫০ (একশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিল (যার মূল্য আনুমানিক- ১,৫০,০০০/-) ও ৮.৪ (যার মূল্য আনুমানিক- ১,১৭,৬০০/-) কেজি গাঁজা, ২টি মোবাইল, ২টি সিম কার্ড এবং মাদক বিক্রয় হতে আহরিত নগদ ২০৭০ টাকা সহ হাতেনাতে আটক করে।
সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা অবৈধভাবে সংগ্রহ পূর্বক, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাসহ অন্যান্য থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে।
আসামীর বিরুদ্ধের সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৪(গ)/১৯ (খ) ধারায় একটি মামলা করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.